Home » Lead News » হাজীগঞ্জ উপজেলা ও পৌর আ’লীগের বিজয় সমাবেশ

হাজীগঞ্জ উপজেলা ও পৌর আ’লীগের বিজয় সমাবেশ

Share Button

কেউ দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে দাবিয়ে রাখতে পারবেনা—মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি
চাঁদপুর (হাজীগঞ্জ) প্রতিনিধি॥ গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নিরুঙ্কুশ বিজয়ের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন ও চাঁদপুর- ৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামী লীগ মনোনিত ‘নৌকা’ প্রতিকের প্রার্থী মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম চতুর্থবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় হাজীগঞ্জে বিজয় সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে এ বিজয় সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন, চাঁদপুর- ৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের নির্বাচিত সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম। তিনি বলেন, ৭০ (১৯৭০) সালের নির্বাচনের মতো আওয়ামী লীগ নিরুঙ্কুশ বিজয় অর্জন করেছে। এ দেশের কৃষক, শ্রমিক, জনতা, ব্যবসায়ী, চাকুরিজীবিসহ ধর্ম, বর্ণ নির্বিশেষ সবাই বঙ্গবন্ধুর সু-যোগ্য কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর আস্থা ও বিশ^াস রেখেছেন। তিনি বলেন, বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নত বাংলাদেশের পথে এগিয়ে যাচ্ছি। কেউ দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে দাবিয়ে রাখতে পারবেনা। আমাদের আত্মহারা হলে চলবেনা, সর্তক ও সচেতন থাকতে হবে। কেউ যেন, সুযোগ বুঝে অপকর্ম করতে না পারে। কারো বিরুদ্ধে প্রতিহিংসামূলক আচরণ নয়, সেই যেই দলের হোক। তবে আমাদের নেতাকর্মীদের উপর যারা হামলা করেছে, তাদের কাউকে ছাড় দেয়া হবেনা। আমরা আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবো। পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল-আলম লিপনের সভাপতিত্বে হাজীগঞ্জ পশ্চিম বাজারে আয়োজিত বিজয় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ নাছির উদ্দিন আহমেদ। তিনি বলেন, বঙ্গবন্ধুর হত্যাকারী জিয়াউর রহমানসহ বিএনপি-জামায়াত সরকার মুক্তিযুদ্ধের চেতনাকে সমূলে উৎপাটন করতে চেয়েছিলো। তারা স্বাধীনতা বিরোধীদের পূর্ণবাসন করে দেশ ও জাতীকে কলঙ্কিত করেছে। তার সমুচিত জবাব দিয়েছে, এদেশের জনতা। যার ফলে ৭০ সালের ন্যায় নিরঙ্কুশ বিজয় অর্জন করেছি আমরা।
বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক, সন্ত্রাস ও দূর্নীতির বিরুদ্ধে জিরো ট্রলান্সের নির্দেশনা দিয়েছেন। সুতরাং আপনারা মাদক, সন্ত্রাস ও দূর্নীতি থেকে দূরে থাকুন। যেসব নেতাকর্মী মাদকের পক্ষে রয়েছেন বা সুপারিশ করেন, তাদের নাম-ঠিকানা দিন, কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিনের সঞ্চালনায় বিজয় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক নেতা অধ্যাপক এ.কে.এম ফজলুল হক, উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা বদরুন নাহার চৌধুরী। বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য খাইরুল কবির আবাদ, সভাপতি আলহাজ¦ হেলাল উদ্দিন মিয়াজী, পৌর সাধারণ সম্পাদক সৈয়দ আহাম্মদ খসরু প্রমুখ।
এ সময় জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য খালেদুর রব মিঠু, কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ¦ সেলিম, সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদ, প্রচার সম্পাদক শাহজামাল, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ম আহবায়ক আলী নুর নিপু, পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, হাজীগঞ্জ পৌরসভা মহিলা আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আক্তার, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বিসহ উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন থেকে আসা আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের কয়েক সহ¯্রাধীক নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

Facebook Comments
Share Button